Nokia N73 ও Samsung Galaxy S23 series 200MP ক্যামেরা ফোন বাজারে নিয়ে আসতে চলছে

বেশিদিন আগের কথা নয়, You tuber Mr. Nokia ও Abdulla Nokia midrange ফোনের উপর একটি খুব সুন্দর ভিডিও পোস্ট করেন। এই ভিডিওতে এমন কিছু বলা হয় যা সত্যি হতে পারে এমনকি Nokia Company নিজেই বিভিন্ন জায়গায় জানিয়েছেন কি ধরনের Smartphone তারা ভবিষ্যতে চাইছে। এর থেকে বোঝা যাচ্ছে খুব তাড়াতাড়ি আমরা Nokia থেকে কিছু দেখতে পাব। নিচের ভিডিওটা পুরোপুরি দেখলেই আপনি Nokia কি ধরনের স্মার্টফোন লঞ্চ করতে চলেছে তা সম্পর্কে একটি আইডিয়া পেতে পারেন।

Nokia Officialy announced করেছে যে, তারা আর কোনক্রমেই Flagship মোবাইল বানাবে না বরং তারা budget ও Mid-range মোবাইল নিয়ে ভবিষ্যতে কাজ করবে।

শেষ পর্যন্ত Nokia তাদের Fans দের কথা ঠিকমতো বুঝতে পেরেছে তাই তারা এই দুর্দান্ত স্ট্র্যাটেজি apply করছে। My Smart Price থেকে এক অবিশ্বাস্য খবর জানতে পারছি যে, China রিপোর্ট অনুযায়ী Nokia তাদের affordable স্মার্টফোনে 200MP camera sensor নিয়ে আসতে চলেছে। এই অবিশ্বাস্য খবর fans দের মনে নতুন আশার আলো জাগিয়েছে এবং এই ফোনটি Nokia N73 নামে launched হতে পারে।

Sensor Name:

200MP camera sensor

যে সেন্সরটি নোকিয়া তাদের ফোনে আনবে বলে প্লান করছে সেটি Samsung ISOCELL HP1 CAMERA SENSOR যেটি খুব শীগ্রই তারা ANNOUNCED করবে। যায় হোক NOKIA এই সেন্সরটি প্রথম তাদের ফোনে নিয়ে আসবে এমনটি নয়, বরং MOTOROLA ও XIAOMI এর মত বড় বড় কোম্পানি 2022 এ তাদের স্মার্টফোনে এই সেন্সরটি নিয়ে আসবে বলে পরিকল্পনা করছে।

নিজেই 200MP SENSOR তৈরি করে নিজেদের স্মার্টফোনে ব্যাবহার না করা সত্যিই পাগলামির কাজ, তাই SAMMOBILE N73 স্টোরিতে জনিয়েদিয়েছেন যে, তারা NOKIA মোবাইল ছাড়াও তাদের নিজস্ব GALAXY S23 SERIES FLAGSHIP ফোনে এই সেন্সরটি ব্যাবহার করবে। আর FUTURE ফোন NOKIA, XIAOMI এবং MOTOROLA কোম্পানি তাদের ফ্লাগশিপ মদেলগুলিতে নতুন 200MP ক্যামেরা সেন্সর নিয়ে আসতে চলেছে যা SAMSUNG এর পক্ষে মোটেও ভালো বলে মনে হচ্ছে না।

SPECIFICATIONS

আমরা NOKIA N73 তে ভবিষ্যতে কি কি দেখতে পারি ত নিচে দেওয়া হলো –

প্রথমত, NOKIA N73 Slim Design হবে ও NOKIA 8.3 5G এর SUCESSOR হিসাবে বাজারে আসবে।

দ্বিতীয়ত, আমরা জানি NOKIA Mobile তাদের নতুন x Series ফোনে যা তারা 2022 এর মাঝে ও শেষে লঞ্চ করবে বলে প্লান করছে সেটিতে Samsung new 200MP camera sensor থাকবে যা Samsung Galaxy S23 সিরিজের জন্য ভালো খবর নয়।

এবং এই সেন্সরটি যতেষ্ট chip হবে যার ফলে Nokia তাদের Mid-range ফোনেই এই সেন্সরটি খুব ভালো ভাবে ব্যাবহার করতে পারবে, সাথে সাথে Motorola এবং Xiaomi company এর পিছনে লাইন লাগবে।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।