6000 mAh ব্যাটারি ও 90Hz রিফ্রেস রেট 10000 টাকার মধ্যে Infinix… হল সেরা গেমিং ফোন

HIGHLIGHTS:

  • Infinix Hot 10s স্মার্টফোনে 90Hz রিফ্রেস রেট থাকছে
  • MediaTek Helio G85 প্রসেসর
  • 6000mAh ব্যাটারি
  • 48MP প্রাইমারি ক্যামেরা

এখনকার প্রত্যেকটি পরিবারে কেও কেও মোবাইল কিনতে চাই। কিন্তু তাদের কাছে বেশি টাকা না থাকায় তারা সময় কম দামের মধ্যে সেরা ফোনটি কিনতে চাই। সেই কারণে আপনাদের জন্য আমি সেরা গেমিং ফোনটি নিয়ে চলে এসেছি। সেরা গেমিং ফোনটি Infinix এর থেকে আসা Infinix Hot 10s। কিছু অসাধারন ফিচারের কারণে এই স্মার্টফোনটি আমাদের 10000 টাকার মধ্যে প্রথম স্থান দখল করেছে। চলুন বেশি দেরি না করে জেনে নিন এই স্মার্টফোনের সমস্ত ফিচার।

ডিসপ্লে এবং ডিজাইন: Infinix Hot 10s স্মার্টফোনে 6.8 ইঞ্চির HD+ IPS LCD ডিসপ্লে আছে। সাথে 90Hz রিফ্রেশ রেট সাপোর্টও থাকবে। সামনে ওয়াটার ড্রপ notch আছে যেটি ফোনটিকে সুন্দর করে তুলে।

ক্যামেরা এবং চিপসেট: Infinix Hot 10s স্মার্টফোনটিতে মিডিয়াটেকের থেকে MediaTek Helio G85 প্রসেসর দেওয়া আছে। Helio G85 প্রসেসর থাকায় গেমিং হবে এবার সুপার স্মুথ। আর এই G85 প্রসেসরটি গেমিং এর জন্য সেরা একটি প্রসেসর। Infinix Hot 10s স্মার্টফোনে তিনটি রিয়ার ক্যামেরা ব্যাবহার করা হয়েছে। প্রথমটি 48MP এর একটি প্রাইমারি ক্যামেরা সেন্সর, 2MP এর একটি ডেপথ ক্যামেরা এবং সাথে একটি AI ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়াও সামনে 8MP ক্যামেরা দেওয়া আছে।

RAM, স্টোরেজ এবং ব্যাটারি: Infinix Hot 10s ফোনে 18W ফাস্ট চার্জিং সহ 6000mAh এর একটি দানব আকারের ব্যাটারি দেওয়া হয়েছে। এছাড়াও 4GB/6GB ram এবং 64GB স্টোরেজ ভ্যারিয়েন্ট এর সাথে 256GB স্টোরেজ ভ্যারিয়েন্ট এক্সপ্যান্ড করার অনুমতি দিচ্ছে।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।