বাচ্চাদের শিক্ষা দিন এখন digital স্লেটের মাধ্যমে । দাম খুবই কম

এখন যদি আপনি পুরনো স্লেট ব্যাবহার করেন তাহলে ছেড়ে দিন কারণ এখন বাচ্চাদের জন্য চলে এসেছে নতুন ডিজিটাল স্লেট। চলুন জেনে নিই এই এডুকেশনাল ট্যাবলেট সমন্ধে। Educational Tablet: এডুকেশনাল ট্যাবলেট হল এমন একটি ব্যাটারি চালিত ডিজিটাল ট্যাবলেট যার সাহায্যে আপনি গ্রাফিক্স কলম দিয়ে যা ইচ্ছা তাই অ্যাকাতে পারবেন। সহজ ভাষায় বলতে গেলে আগে বাচ্চাদের পড়াশোনার জন্য যে স্লেট ব্যাবহার করা হতো সেই স্লেট উন্নত ভার্সন হল এই ডিজিটাল graphic ট্যাবলেট।

ট্যাবলেট Specifications:

Size: 8.5 inch

Weight: 100 গ্রাম 

Colour: যে কোনো প্রকারের রঙ তবে বক্সে একটাই কালার দেখাবে।  

Dimensions: 22.9 x 15.2 x 3.8 Centimeter

Material: ABS + Soft LC

Package: 1 টি নোটপ্যাড এবং একটি গ্রাফিক পেন দেওয়া থাকবে। 

আরও পড়ুন : বাড়িতে LED লাইট জ্বালিয়ে হাজার হাজার মশা তাড়ানোর উপায়।

ট্যাবলেট ফিচার: এই ট্যাবলেটটি বিভিন্ন কাজে লাগে যেমন এটি কোনো কিছু লিখতে, ছবি আঁকার কাজে, নোট লেখার কাজে, বিভিন্ন গেম খেলার কাজে ব্যাবহার করা যায়। এছাড়া এই ট্যাবলেটে যেকোনো রকমের স্টাইলিশ পেন কিংবা হাতের আঙ্গুল ব্যাবহার করা যাবে। এই ট্যাবলেট one Touch erase button দেওয়া হয়েছে। এই বাটনের সাহায্যে স্লেতের উপর যে কোনো লেখা এক বারে মুছে ফেলতে পারবে। বটনটি টিপা না পর্যন্ত লেখাগুলি ওখানেই থাকবে। আর বাটন টি চাপার সাথে লেখা গুলিও মুছে যাবে।

এই ট্যাবলেটের সবথেকে ভালো ব্যাপার হল একটি বাটন চাপুন আর আবার লেখার জন্য তৈরি হয়ে যান। আগেকার স্লেট এর মত কাপড়ে জল মিশিয়ে বার বার মোছার প্রয়োজন নেই, শুধু এক বাটনে আবার নতুন। আর এই হ্যান্ড বোর্ডের আকার 8.5 ইঞ্চি হওয়ার কারণে এটি যেকোনো জায়গায় সাথে করে বয়ে নিয়ে যাওয়া যায়। আর এই লেখার ট্যাবলেটটি ফ্রেন্ডলী ম্যাটেরিয়ালস দিয়ে তৈরি। ফ্রেন্ডলী পদার্থ দিয়ে তৈরি হওয়ায় এটি স্কুল, অফিস এবং যে কোনো জায়গায় সঙ্গে করে নিয়ে যাওয়া যায়। আর এই ট্যাবলেটে পেন রাখবার জায়গা, erase button, lock key এবং ব্যাটারি পাল্টানোর সুবিধাও আছে।

উপকার বা সুবিধা: আর এই হ্যান্ড writing গ্রাফিক্স ট্যাবলেটের সবথেকে বড় উপকার হল এটি বাচ্চাদের লেখাপড়ার প্রতি আগ্রহ বাড়িয়ে তোলে। এটির সাহায্যে বাচ্চাদের ইমাগিনেশন পাওয়ার, ফোকাস পাওয়ার, চিন্তা শক্তি ও মানসিক আনন্দ প্রদান করে।

যে জিনিস গুলি এড়িয়ে যেতে হবে: কোনো প্রকারের ক্ষতিকর আলো, ধুলো এই ট্যাবলেট থেকে দূরে রাখতে হবে। কোনো প্রকারের ধারালো অবজেক্ট ব্যাবহার করা থেকে বিরত থাকতে হবে যাতে এই ট্যাবলেটে কোনো ক্ষতি হতে পারে পারে। Erase button ব্যাবহার করার আগে lock key টা চালু করে নিতে হবে না হলে কোনো কাজ করবে না। Battery ফুরিয়ে গেলে যত তাড়াতাড়ি সম্ভব ব্যাটারি change করতে হবে। নিচে Buy Now বাটনে ক্লিক করে আপনি এই ট্যাবলেটটি আমাজন থেকে অর্ডার দিতে পারবেন। দাম মাত্র ২৩৬ টাকা । 

buy now

আমাদের পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।