Flipkart Big Billion Days: ১২০Hz রিফ্রেস রেট সম্পূর্ণ Samsung Galaxy F23 5G স্মার্টফোন পাওয়া যাবে 60% ছাড়ে

হাইলাইটস:

  • Samsung Galaxy F23 5g দাম ছিল ₹২২,৯৯৯ টাকা কিন্তু ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে তে পাওয়া যাবে ₹১০,৯৯৯ টাকায়।
  • স্যামসাং গ্যালাক্সি f২৩ ৫জি স্মার্টফোনে আছে ১২০Hz রিফ্রেশ রেট সম্পূর্ণ ডিসপ্লে।
  • আছে ১২জিবি RAM এক্সপ্যান্ড করার সাপোর্ট এবং আছে একটি বিশাল ৫০০০mAh ব্যাটারি।

Flipkart Big Billion Days Sale: আপনি ঠিকই শুনেছেন। স্যামসাং গ্যালাক্সি f২৩ ৫g স্মার্টফোনটি পাওয়া যাবে ৬০% ছাড়ে। যেখানে Samsung Galaxy F23 5g স্মার্টফোনের আসল দাম ছিল ₹২২,৯৯৯ টাকা সেখানে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেলে সমস্ত অফার লাগানোর পর এই স্পেশাল স্মার্টফোনটি পেয়ে যাবেন ₹১০,৯৯৯ টাকায়। এই অফার পাওয়ার জন্য আপনাকে আগামী ২৩ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। কারণ আগামী ২৩ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেলের ধামাকা অফার। এবার জেনে নিন এই Samsung Galaxy F23 5g স্মার্টফোনের ফিচার সম্পর্কে।

Samsung Galaxy F23 5g Specifications: এই বছরেরই স্যামসাং তাদের F সিরিজের এক নতুন স্মার্টফোন Samsung Galaxy F23 5g লঞ্চ করেছিল অসাধারণ কিছু ফিচারের সাথে। নিচে সমস্ত ফিচার দেওয়া হল –

ডিসপ্লে, প্রসেসর এবং ব্যাটারি: স্যামসাং গ্যালাক্সি f২৩ ৫জি স্মার্টফোনে আছে ১২০Hz রিফ্রেশ রেট সম্পূর্ণ একটি ৬.৬ ইঞ্চির আইপিএস LCD ডিসপ্লে। সাথে জিপিউ হিসাবে থাকছে Adreno ৬১৯ গ্রাফিক্স প্রসেসর। আর আছে কোয়ালকম স্নাপদরাগণ ৭৫০G কোয়াড কোর প্রসেসর। যেটির প্রাইমারি স্পীড ২.২ GHz এবং সেকেন্ডারি স্পীড ২.২ GHz। এছাড়াও ব্যাটারি হিসাবে থাকছে ২৫W ফাস্ট চার্জিং সহ একটি বিশাল ৫০০০mAh ব্যাটারি।

ক্যামেরা, সিস্টেম এবং রেম ও রম: Samsung Galaxy F23 5g স্মার্টফোনে আছে ৫০এমপি প্রাইমারি ক্যামেরা সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। প্রথমটি ৫০এমপি প্রাইমারি ক্যামেরা, দ্বিতীয়টি ৮এমপি আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং তৃতীয়টি ২এমপি ম্যাক্রো ক্যামেরা। এছাড়াও আছে ৮এমপি একটি ফ্রন্ট সেলফি ক্যামেরা। সাথে আছে ৪জিবি ও ৬জিবি রেম এবং ১২৮জিবি স্টোরেজ সাপোর্ট এবং EXPANDABLE RAM 12GB। এছাড়াও নতুন Android 12 সিস্টেম সাপোর্ট আছে।

অন্যান্য ফিচার: প্রথমত, Samsung Galaxy F23 5g আছে Voice focus system, মানে এটি মাধ্যমে ফোনটি পিছনের সমস্ত আওয়াজকে কম করে দিতে পারে যেটির মাধ্যমে ফোন কল কিংবা ভিডিও কল করার সময় পরিষ্কার শব্দ শোনা যায়। দ্বিতীয়ত, এই স্মার্টফোনে দেওয়া আছে power cool technology, যেটি Samsung Galaxy F23 5g ফোনকে অতিরিক্ত গরম হওয়া থেকে রক্ষা করে।

তৃতীয়ত, Auto Data Switching, এটির মাধ্যমে স্মার্টফোনটি যখনই একটি সিমে ডাটা প্যাক শেষ হয়ে যাবে তখনই সঙ্গে সঙ্গে আরেকটি সিমে ডাটা অন করে চলতে থাকবে। এছাড়াও আছে ১২টি ৫জি ব্র্যান্ড সাপোর্ট, আকোয়া ব্লু, ফরেস্ট গ্রীন নতুন কালার, ফিঙ্গার প্রিন্ট সেন্সর, ইউএসবি টাইপ c পোর্ট ইত্যাদি।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.