জলের উপর চলবে এই bike । বাজারে আসলো নতুন Hydrofoil Water Bike

এখন আর সাঁতার কাটার প্রয়োজন নেই কারণ বাজারে এসে গিয়েছে এক নতুন ধরনের বাইক। Hydrofoil Water Bike হল পৃথিবীর প্রথম বাইক যেটা দিয়ে আপনি জলের উপর ঘণ্টার পর ঘন্টা সাইক্লিং করতে পারবেন খুবই সহজে। America’s Cup sailboat মত টেকনোলজি ব্যাবহার করে Manta 5 এক নতুন ধরনের বাইক আবিষ্কার করলো।

ezgif 3 89bb732b41
Hydrofoil Water Bike

এই বাইক এর সাহায্যে আপনি আপনার বন্ধুদের সাথে কোনো পুকুর, নদী এমনকি সমুদ্রুতেও সাইক্লিং করতে পারবেন। যার মাধ্যমে আপনার শরীরের বেম হবে এবং শরীরের ফিটনেস একদম ঠিক থাকবে। এই বাইক ঘড়ির সাহায্যেও কানেক্ট হয়ে থাকে, আর ঘড়ি থেকেই সমস্ত স্ট্যাটিসটিক্স গুলো খুব সহজেই দেখা যাবে।

এই বাইক এ GPS সিগনাল এবং রিমোট কন্ট্রোল দেওয়া হয়েছে বাইক এর পারফরম্যান্স লেভেল বাড়ানোর জন্য। এছাড়াও manta app মাধ্যমে বাইক এর ব্যাটারি, assist level, মোটরের তাপমাত্রা, ব্যাটারির তাপমাত্রা, connectivity, motor connection, স্পীড, দুরত্ব ইত্যাদি সমস্ত কিছু দেখা যায় শুধুমাত্র মোবাইল থেকেই।

Specifications: Hydrofoil Water Bike আছে 882 Wh battery, 21 কিলো মিটার পার ঘণ্টা স্পীড, রিচার্জ করতে 3 ঘণ্টা সময় লাগে, minimun স্পীড থাকে 9 কিলোমিটার প্রতি ঘণ্টা এবং টোটাল ওজন হচ্ছে 31 কেজি। এছাড়া কার্বন ফাইবার দিয়ে তৈরি 2 মিটার উচ্চতা বিশিষ্ট এই বাইক খুব সহজেই সমস্ত জায়গায় বহন করা যায়। দাম হচ্ছে $8,990 ডলার।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।