Official Confirm 200W চার্জিং সহ আসছে iQOO 10 Pro । আর কি থাকছে দেখে নিন

এর আগেও আমরা একটি লিক থেকে দেখেছি iQOO 10 সিরিজ আগামী 19 জুলাই, 2022 চায়নাতে লঞ্চ হবে। কিন্তু এবার এই স্মার্টফোন সমন্ধে কিছু চাঞ্চল্যকর তথ্য আমাদের সামনে এসে উপস্থিত হয়েছে। কিছুদিন আগেই এই ফোনের প্রসেসর অফিসিয়াল ভাবে লিক হয়। iQOO 10 সিরিজে থাকবে নতুন পাওয়ারফুল Qualcomm Snapdragon 8 Plus Gen 1 চিপসেট। আজকের কিছু বড়ো বড়ো লিকার দের থেকে অফিসিয়াল ভাবে জানতে পেরেছি যে IQOO 10  ফোনটি এবার 120W এবং IQOO 10 Pro ফ্লাগশিপ ফোনে 200W চার্জিং সহ 3C certification এ দেখা গিয়েছে।

শুনেও অবাক লাগে যে 200W চার্জিং আসতে চলেছে। আর বেশিদিন নয় যে প্রায় সব ফ্লাগশিপ ফোনেই 200W চার্জিং technology ব্যাবহার হবে। iQOO 10 Pro battery ফাস্ট চার্জিং সিস্টেম এই ফোনকে মাত্র 6 মিনিটে ফুল চার্জ করে দিতে সক্ষম। সেই সঙ্গে এই ফোনটি পৃথিবীর মধ্যে প্রথম আল্ট্রা ফ্লাগশিপ ফোন হিসাবে পরিচয় পাবে আগামী 19 জুলাই। এই 200W Turbo চার্জিং technology এবার মানুষের ব্যাস্ত জীবনকে অনেক সহজ করে তুলবে। শুধুমাত্র 6 মিনিট চার্জে বসিয়ে ফুল চার্জ করতে পারবেন আপনার ফোনকে।

কিন্তু এত বেশি বেশি 120W, 65W, 200W চার্জিং technology যেমন ভালো তেমন এর খারাপ দিকিও আছে যা আপনাদের সামনে কেও তুলে ধরে না ।

দেখে নিন কি কি সমস্যা দেখা দিতে পারে ফাস্ট চার্জিং technology ব্যাবহার করলে – 

এত বেশি বেশি ওয়াট ফাস্ট চার্জ সিস্টেম ব্যাবহার করলে যেকোনো স্মার্টফোনের ব্যাটারি খুব অল্প সময়ে dead হয়ে যাওয়ার সম্ভাবনা খুব বেশি। আবার ফোন অতিরিক্ত heat হবে এমনকি খুব তাড়াতাড়ি ব্যাটারি শেষ হয়ে যাবে।

Source: Twitter

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।