Motorola Edge 30 Ultra হতে যাচ্ছে ভারতের প্রথম ২০০MP ক্যামেরা ফোন

এখন বাজার হচ্ছে ২০০MP ক্যামেরা ফোনের। এখন থেকে যত ফ্লাগশিপ ফোন লঞ্চ করছে কোম্পানি প্রায় সব স্মার্টফোনেই তারা প্রাইমারি ক্যামেরা হিসাবে ২০০MP ক্যামেরা সেন্সর ব্যাবহার করছে। যেমন, upcoming Samsung Galaxy S২৩ Ultra, Motorola X30 Pro 5G, Xiaomi 12T Pro upcoming ফ্লাগশিপ ফোনে থাকবে 200MP ক্যামেরা। আর ওই সমস্ত ফ্লাগশিপ স্মার্টফোনগুলোর মধ্যে Motorola Edge 30 Ultra হতে যাচ্ছে ভারতের প্রথম 200MP ক্যামেরা বিশিষ্ট ফ্লাগশিপ ফোন।

Smartprix ওয়েবসাইটের তথ্য থেকে জানা গিয়েছে যে Motorola Edge 30 Ultra ফ্লাগশিপ স্মার্টফোন ভারতে আগামী মাসে অর্থাৎ 8 সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে। এছাড়াও মটোরোলার এই ফোনের প্রায় সমস্ত specifications ফাঁস হয়েছে লঞ্চ হওয়ার আগেই। আর নিচে ফাঁস হয়ে যাওয়া সমস্ত specifications নিয়ে আলোচনা করা হলো।

আরও পড়ুন: মটোরোলার এই 10টি ফোনে সর্বপ্রথম Android 13 আপডেট আসবে

Motorola Edge 30 Ultra হল ভারতে লঞ্চ হতে চলা প্রথম স্মার্টফোন যেখানে 200MP ক্যামেরা সেন্সর থাকবে। অন্যান্য ফ্লাগশিপ স্মার্টফোনেও 200MP সেন্সর থাকবে তবে এই ফোনটি হল প্রথম। সেলফি ক্যামেরার দিক থেকেও Motorola Edge 30 Ultra প্রথম স্মার্টফোন যেখানে 60MP সেলফি ক্যামেরা থাকবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন: নতুন প্রসেসর ও 144Hz ডিসপ্লের সাথে US লঞ্চ হল Motorola Edge 30

Motorola Edge 30 Ultra ফ্লাগশিপ স্মার্টফোনটি ডিসপ্লের দিক থেকেও থাকবে সবার প্রথমে, কারণ এই স্মার্টফোনে থাকবে 144Hz রিফ্রেশ রেট সম্পূর্ণ OLED ডিসপ্লে। আর সাথে থাকবে 125W ফাস্ট চার্জিং এবং Qualcomm Snapdragon 8 Plus Gen 1 চিপসেট। দাম এখনো জানা যায়নি।

আরও নতুন নতুন খবর পড়তে আমাদের Google News পেজটি ফলো করুন। এখানে আমরা প্রতিদিন লটারি নিউজ, লটারি রেজাল্ট, নতুন মোবাইল লঞ্চ, টেক নিউজ এবং আরো অন্যান্য নিউজ প্রদান করে থাকি।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।