Motorola Edge 30 Ultra 8k video এর জন্য 200MP ক্যামেরা নিয়ে আসছে

Motorola কোম্পানি তাদের নতুন নতুন ফ্লাগশিপ ফোনের উপর খুবই সিরিয়াস ভাবে কাজ করছে। তারা বাজেট ফোনের পাশাপশি নতুন ফ্লাগশিপ ফোনেও অনেক বাজারে রাজত্ব করছে। কয়েক মাস ধরে মটোরোলা যেমন বাজেট ফোনে অধিক মাত্রই বাজার দখল করেছে ঠিক তেমনি হাই এন্ড ফোন গুলোও অনেকটা বাজার দখল করেছে।

Motorola Edge 30 Ultra Rumors: কিছুদিন আগেই মটোরোলার নতুন ফ্লাগশিপ Motorola Edge 30 Ultra ফোনের rumor পুরো ইন্টারনেট জুড়ে রাজ করেছিল। মটোরোলার upcoming ফোন, যার কোড name Motorola Frontier, 200MP camera সেন্সর সহ ইন্টারনেটে ধরা পড়েছে। Motorola এখন তাদের আপকামিং flagship Motorola Edge 30 Ultra কে বার বার আমাদের সামনে তুলে ধরছে।

একটি ফ্রেশ লিক থেকে জানা যাচ্ছে যে, এই ফোনের নাম Motorola Edge 30 Ultra হতে চলেছে। ফোনটি তাদের 3C সার্টিফিকেশন কমপ্লিট করেছে, যেটা থেকে অনেকগুলি rumor বেরিয়ে এসেছে।

খুবই তাজা একটি লিক থেকে জানতে পেরেছি যে, এই ফোনে Powerful Qualcomm Snapdragon 8 Plus Gen 1 processor, 200MP ক্যামেরা সেন্সর, 125w ফাস্ট চার্জিং এর সাপোর্ট থাকবে। এমনকি মটোরোলা নিজেই একটি ইন্টারভিউ তে কনফার্ম জানিয়েছে যে তারা July মাসে একটি Flagship ফোন লঞ্চ করতে চলেছে। তারা নামটা সঠিক ভাবে বলেনি, তবে সমস্ত লিক ও specifications থেকে বোঝা যাচ্ছে যে এটি Motorola Edge 30 Ultra ফোন। একজন চাইনিজ লিকার কনফার্ম জানিয়েছে যে XT2251-1 মডেল নম্বর সহ মটোরোলার একটি ফ্লাগশিপ ফোন July মাসে বাজারে আসতে চলেছে।

Camera Specifications: এই ফোনটির দিকে নেটিজেনদের নজর শুধুমাত্র 200MP ক্যামেরা সেন্সরের দিকে। অবাক করা বিষয় হল এই সেন্সরটি Samsung নিজেই তৈরি করেছে কিন্তু তারা তাদের upcoming Samsung Galaxy S23 Ultra ফোনেও ব্যাবহার করবে না। এটি স্যামসাং কোম্পানির জন্য একটি বড়ো ধাক্কা হতে চলেছে।

আর এদিকে Motorola Edge 30 Ultra একমাত্র মোবাইল হতে চলেছে যেটি Huge 200MP ক্যামেরা সাপোর্ট নিয়ে আসবে। এছাড়াও এই ডিভাইসে 50MP এর একটি Ultra-wide ক্যামেরা ও 2MP এর একটি ক্যামেরা সেন্সর macro ফটোগ্রাফি জন্য দেওয়া থাকবে। মটোরোলা এখন শুধুমাত্র ক্যামেরা প্রেমিক অডিয়েন্স দের টার্গেট করতে চলেছে নিজেদের মার্কেট value বাড়ানোর জন্য।

যদিও একটি ক্যামেরা ফোন শুধুমাত্র optimization এর উপর পুরোপুরি নির্ভর করে না কি তার সর্বোচ্চ Mega pixels এর উপর।

Display and Battery Specs:

অন্যান্য specifications গুলির মধ্যে থাকবে 6.67inches FHD+ OLED স্ক্রীন সাথে 144Hz রিফ্রেশ রেট সাপোর্ট। আর সামনে এমনকি থাকবে 60MP এর hole punch একটি সেলফি ক্যামেরা। মটোরোলা তাদের ফোনের চার্জিং স্পীডের দিকে ততটা focus করে না,

কিন্তু এবার তাদের Motorola Edge 30 Ultra ফ্লাগশিপ ফোনে 125W এর একটি দ্রুত গতি সম্পূর্ণ চার্জিং technology এর সাথে বিশাল ব্যাটারি ব্যাবহার করতে চলেছে।

Source:

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।