Snapdragon 888+ ও 50MP ক্যামেরা এবং 144Hz 10bit ডিসপ্লের সাথে ₹23,570 টাকায় লঞ্চ হল Motorola Edge S30 5G

আজ চায়নাতে মটোরোলার তরফ থেকে একের পর এক দুর্দান্ত স্মার্টফোন লঞ্চ হয়েছে। এই সমস্ত স্মার্টফোন গুলি অসাধারণ ফিচার এবং ক্যামেরা কোয়ালিটির সাথে অত্যন্ত কম দামে লঞ্চ হয়েছে চায়নায়। আর ওই সকল স্মার্টফোনগুলোর মধ্যে Moto Edge X30 Pro 5G এবং Motorola Edge S30 5G ফোন অন্যতম।

ফিচার এবং দাম: মটোরোলা কোম্পানি তাদের আকর্ষণীয় সটওয়্যার এক্সপেরিয়েন্স ও ভালো কোয়ালিটির ক্যামেরা, পাওয়ারফুল চিপসেট এবং কম দামের জন্য সারা বিশ্ব জুড়ে বিখ্যাত। সেই নিয়মকে ফলো করে মটোরোলা তাদের Motorola Edge X30 Pro 5G এবং Motorola Edge S30 5G স্মার্টফোন লঞ্চ করেছে। 8GB RAM ও 128GB স্টোরেজের দাম রাখা হয়েছে ভারতীয় টাকায় ₹23,570 টাকা।

ডিসপ্লে ফিচার: এই স্মার্টফোনে আছে 144Hz ফাস্ট রিফ্রেস রেট এর সাথে একটি 6.67 ইঞ্চির FHD+ OLED ডিসপ্লে এবং সাথে 10bit কালার এর সাপোর্ট আছে। Motorola Edge S30 5G স্মার্টফোনটির ওজন 167গ্রাম এবং থিকনসস 7.6 মিলি মিটার।

আরও পড়ুন: Galaxy Buds 2 Pro । Earbuds হারিয়ে গেলেও খুঁজে পাওয়া যাবে খুব সহজে

ক্যামেরা ফিচার: Motorola Edge X30 Pro ফোনের ক্যামেরা হল এই ফোনের সবথেকে আকর্ষণীয় ফিচার গুলির মধ্যে একটি । ক্যামেরা নিয়ে কথা বলতে গেলে বলতেই হয় যে, Motorola Edge S30 5G স্মার্টফোনে আছে OIS এর সাপোর্ট সম্পূর্ণ 50MP ক্যামেরা সেন্সরের সাথে আরো দুটি রিয়ার ক্যামেরা। এই ফোনের রয়েছে 50MP এর OIS সম্পূর্ণ প্রাইমারি ক্যামেরা এবং এছাড়াও 13MP এর একটি আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং সব শেষে 2MP এর একটি ক্যামেরা সেন্সর ব্যাবহার হয়েছে। আর সেলফি তোলার জন্য থাকছে 32MP এর ক্যামেরা সেন্সর ব্যবহার হয়েছে।

আরও পড়ুন: 2k ডিসপ্লে ও 50MP ক্যামেরার সাথে শাওমি মিক্স ফোল্ড 2 সমস্ত স্পেস ফাঁস হল

প্রসেসর: আর প্রসেসরের কথা বলতে গেলে এই স্মার্টফোনে Qualcomm এর থেকে পৃথিবীর সবথেকে শক্তিশালী প্রসেসর কোয়ালকম স্নাপড্রাগণ 888+ প্রসেসর আছে, যা আগের বছরের চিপসেট হলেও এখনো অনেক শক্তিশালী। এছাড়াও এই Motorola Edge S30 5G স্মার্টফোনে LPDDR5 RAM সাপোর্ট এবং নতুন UFS 3.1 স্টোরেজের সাপোর্ট দেখা যায়।

আরও পড়ুন: ১০ হাজার টাকার মধ্যে সেরা স্মার্টফোন

ব্যাটারি ও অন্যান্য ফিচার: 68W ফাস্ট চার্জিং এর সাথে 4400mAh এর একটি ব্যাটারি মটোরোলা তাদের নতুন স্মার্টফোনে ব্যাবহার করেছে। এছাড়াও ডুয়াল স্পিকার, এক্স হাক্সিশ হাপটিক, NFC সাপোর্ট এই স্মার্টফোনকে একটি ফ্লাগশিপ স্মার্টফোনে করে তুলেছে।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।