ফুটবল প্লেয়ার Neymar Jr. এখন থেকে PUBG Ambassador

Krafton 14 July announched করেছে যে ব্রাজিলের বিশ্ব বিখ্যাত ফুটবল প্লেয়ার Neymar Jr. ও প্যারিস Saint-Germain winger এখন থেকে PUBG Battleground এর নতুন অ্যাম্বাসেডর। নেইমার তাদের ফুটবল খেলার অফ সিজনে অ্যাম্বাসেডর হিসেবে গেমে এক্টিভ থাকবে বলে জানা গিয়েছে। Neymar Jr তার বন্ধুদের সাথে এক facebook Live এ PuBG নতুন ম্যাপ Deston নিয়ে কথা বলতে দেখা গিয়েছে।

এই লাইভ stram করার সময় ছিল ২ ঘণ্টা ৩০ মিনিট আর এর মধ্যে 88 মিলিয়ন অর্থাৎ প্রায় 9 কোটি লোক এই লাইভ stram দেখেছিল। যদি আপনি ওই লাইভটি দেখতে চান তাহলে ফেসবুক এ গিয়ে Neymar Jr এর ফেসবুক পেজটি ফলো করতে পারেন।

Read More: OnePlus Nord 2T 30,000 এর মধ্যে কেন সেরা ফোন?

Neymar Jr প্রায় 2017 সাল থেকে PUBG খেলছে আর PUBG এর সাথে এই পার্টনারশিপ তাদের সম্পর্কে আরও মজবুত করে তুলেছে। Neymar Jr comment করে জানিয়েছেন যে, “PUBG এর সাথে পার্টনার করে আমার খুব ভালো লাগছে, আর নতুন প্রজেক্টের এক অংশ হতে পেরে নিজেকে অনেক গর্বিত মনে হচ্ছে। আমি নতুন map খেলার জন্য নিজেকে আর অপেক্ষা করতে পারছি না।” Neymar Jr প্রতিদিন তার ফেসবুক gaming page এ লাইভ করে থাকে এমনকি Brazillian CS:GO  Shooter টীমকে সাপোর্ট করে থাকে।

একটি YouTube ভিডিওতে Battleground PUBG জানিয়েছে যে তাদের 21 জুলাই একটি স্পেশাল ইভেন্ট হতে চলেছে। PUBG Battleground আরও announced করেছে তারা K-pop girl গ্রুপ BLACKPINK এর সমন্ধে এই মাসের শেষে একটি অনলাইন কনসার্ট করবে।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।