Nothing OS 2.0 এবার অ্যান্ড্রয়েড 13 এর সাথে আসতে চলেছে

Nothing এর co founder Carl Pie আগে যিনি OnePlus কোম্পানির co-founder ছিলেন, announce করেছে যে, Nothing OS 2.0 সম্ভবত নতুন Android 13 এর সাথে আসতে পারে। এর আগে পুরো 4 থেকে 5 মাস হাইপ এর পর তারা একটি ডিজাইন, ক্যামেরা, ব্যাটারি, প্রসেসর এর ব্যালান্স ফোন লঞ্চ করেছে কিছু দিন আগেই।

তবে জানিয়ে রাখি nothing এর প্রথম প্রোডাক্ট ছিল Nothing earbuds কিন্তু এবছর তারা ট্রান্সপারেন্ট ডিজাইনের সাথে তাদের নতুন Nothing Phone 1 লঞ্চ করেছে। Nothing Phone 1 লঞ্চ হবার সময় কোম্পানি এই স্মার্টফোনের অ্যান্ড্রয়েড আপডেট ও সিকিউরিটি আপডেট নিয়ে কিছু কথা স্টেজে বলেছিল। Nothing Phone 1 টানা 3 বছর অ্যান্ড্রয়েড আপডেট এবং 4 বছর সিকিউরিটি আপডেট প্রদান করবে।

Nothing আগাম থেকেই তাদের Nothing OS গুগল play store এ available করেদিয়েছিল সমস্ত অ্যান্ড্রয়েড ইউজার দের জন্য। এই nothing OS ভার্সনে আমরা দেখেছে অনেক নতুন নতুন ফিচার ও আপডেট। আরও জানিয়ে রাখি Nothing OS stock android এর মত এক্সপেরিয়েনস আমাদের দেরকে প্রদান করে। Nothing Phone 1 লঞ্চ হয়েছিল Android 12 ও স্টক অ্যান্ড্রয়েড এর সাথে । আর সম্প্রীতি NothingOS 1.1.0 এর আপডেট এ অনেক অনেক নতুন ফিচার দেখতে পাই।

Nothing Phone এসেছিল অ্যান্ড্রয়েড 12 এর সাথে এবং এই ফোনটি তার নতুন অ্যান্ড্রয়েড 13 খুব দ্রুত পেয়ে যাবে বলে ভিতরের খবর থেকে জানা যাচ্ছে। তবে এই সমস্ত খবর কোনো অফিসিয়াল থেকে জানা যাচ্ছে না।

আরও জানা যাচ্ছে যে Google তাদের অ্যান্ড্রয়েড 13 এর স্ট্যাবল ভার্সন পরবর্তী মাসে লঞ্চ করতে চলেছে। আর Nothing OS 2.0 নতুন অ্যান্ড্রয়েড 13 এর সাথে এই বছরের শেষে আসতে চলেছে।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।