Nothing Phone 1 এর নতুন image দেখলে আপনার মাথা ঘুরে যাবে

বেরিয়ে আসলো Nothing Phone 1 এর প্রথম লুক। সত্যিই এই ফোনটি দেখতে অসাধারণ। পিছনে জ্বলন্ত লাইট দেখতে খুবই সুন্দর লাগছে। তবে এই ফোনটি দেখতে অনেকটা iPhone 12 এর মত মনে হচ্ছে। এই ফোন সম্পর্কে কিছু ইন্টারেস্টিং নিউজ সামনে আসছে। যেগুলি শুনলে আপনার মাথা খারাপ হয়ে যাবে। Nothing Phone 1 এর পিছনের ক্যামেরা মডিউল এর চারিপাশে লাইট জ্বলতে দেখা গিয়েছে। Nothing Phone 1 এর অনেকগুলি কাস্টমার সার্ভিস already ভারতে তৈরি হয়ে গেছে। Nothing Phone 1 এবার ইন্ডিয়াতে manufacturing হবে বলে জানা যাচ্ছে। Nothing Phone 1 এ কোনো alert slider ও 3.5mm jack থাকবে না।

OnePlus এর co-founder Carl-Pei নতুন এক মোবাইল ফোন ব্র্যান্ড তৈরি করেছেন যার না Nothing ফোন। এছাড়াও তিনি এই মোবাইল সম্পর্কে অনলাইন বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে এই ফোনের UI ও Software এবং অন্যান্য আরো কিছু শেয়ার করেছেন।

Nothing Phone 1 এ থাকবে Nothing OS operating systems ও সাথে থাকবে Android 12, যেটাকে এখনও পর্যন্ত one of the best Android Customization system বলা হয়। এবং এই ফোন 3 বছর Systems Update ও 4 বছর Security Update দেবে। এই ফোনে থাকবে একেবারে অন্যরকম একটি ডিজাইন ও থাকবে এক অন্যরকম eco system যা অন্য ফোনের সঙ্গেও connectivity এর তুলনায় seamless হবে। এবং সাথে থাকবে আরো নতুন এক Nothing launcher যা এপ্রিল মাসেই রিলিজ হয়ে যাবে। Display Specific এর দিকে দেখলে Nothing ফোনে থাকবে 6.43-inch Full HD+ AMOLED ডিসপ্লে যা সর্বোচ্চ 90Hz এবং HDR 10+ সাপোর্ট করবে।

CAMERA SPECIFICATIONS: রিয়ার ক্যামেরা থাকবে তিনটে লেন্সযুক্ত, MAIN CAMERA 50 MEGAPIXELS, 8+2 MEGAPIXELS SECONDARY ক্যামেরা, আর সামনে থাকবে 32 MEGAPIXEL সহ একটি FRONT CAMERA।

PROCESSOR, RAM AND BATTERY: NOTHING PHONE 1 এ থাকবে SNAPDRAGON 778G SOC ও সাথে থাকবে 8GB RAM ও 128GB OF STORAGE, 4500MAH BATTERY যা ওয়্যারলেস সাপোর্ট এর সাথে আসবে। CARL-PEI OFFICIALLY তাদের দ্বিতীয় product announced করেছে, প্রথম প্রোডাক্টটি হল Nothing Phone 1 ও আরেকটি android phone সম্পর্কে এখনও জানা যায়নি। তবে আশা করা হচ্ছে Apple এর সাথে মার্কেট শেয়ার নেয়ার জন্য ও complete করার জন্য খুব তাড়াতাড়ি তারা তাদের নতুন প্রোডাক্ট announced করবে।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।