মোবাইল চুরি করতে গিয়ে ধরা পড়ল এক মহিলা ও সাথে 5 জন লোক

Ghaziabad: মোটর বাইক করে মোবাইল চুরি করার সময় গাজিয়াবাদের পুলিশ একজন মহিলা ও সাথে 5 জন পুরুষকে হাতে নাতে ধরে ফেলে। ঠিক যে সময় তারা মোবাইল চুরি করতে যাবে তখনই তাদের ধরে ফেলে পুলিশ। এর আগে কয়েক মাস তারা দুই জন লোকের মোবাইল চুরির অভিযোগে শোনা গিয়েছে। ধরার পর পুলিশ তাদের কাছে দুটি মোবাইল ফোন, এছাড়াও ₹75,000 টাকা, ভারতীয় তৈরি একটি পিস্তল, একটি মোটর সাইকেল এবং তিনটি চুরিও পেয়েছেন বলে জানিয়েছেন।

গাজিয়াবাদের পুলিশ তাদের নাম জানিয়েছেন, তারা হল সালমান, আসিফ, সীমা, আইলাস বাজি হল গাজিয়াবাদের বাসিন্ধা। নরেশ আলিয়াস হাড্ডি, মঈন মালিক আইল্যাশ মনু হলেন দিল্লির বাসিন্ধা। তারা লোকের মোবাইল ফোন চুরি করে গাজিয়াবাদের এক মোবাইল দোকানের মালিকের কাছে বিক্রি করতো, যার নাম ছিল সীমা।

Read More: 6000 mAh ব্যাটারি ও 90Hz রিফ্রেস রেট 10000 টাকার মধ্যে Infinix… হল সেরা গেমিং ফোন

Indirapurum পুলিশ স্টেশনের SHO, Devpal Singh বিখ্যাত নিউজ চ্যানেল টাইমস ওফ ইন্ডিয়াকে জানিয়েছেন, তারা 2 আগস্ট জাইপুরিয়ার বাইরে এক মহিলাকে আইফোন চুরির অপরাধে রাস্তার মাঝে ধরে ফেলে। এমনকি তারা এক যুবক শক্তি কান্ড এর কাছ থেকে মোবাইল চুরি করেছিল।

Read More: ডিয়ার লটারি সংবাদ: 18 আগস্ট 8PM 6PM লটারির রেজাল্ট

Devpal Singh আরও জানিয়েছেন, পুলিশ সিসি টিভি ফুটেজ দেখে তাদের গেপ্তর করে আইপিসি সেকশন 392 ধারা অতিক্রম করার কারণে। আরও জানা হয়েছে তারা শুধুমাত্র সেই সমস্ত লোকের মোবাইল ফোন চুরি করে যারা রাস্তায় মোবাইল ফোনে কথা বলতে বলতে যায়। এবং পরে তারা ওই মোবাইল ফোনগুলো সীমার কাছে অত্যন্ত কম দামে বিক্রি করে দেয়।

আরও নতুন নতুন খবর পড়তে আমাদের Google News পেজটি ফলো করুন। এখানে আমরা প্রতিদিন লটারি নিউজ, লটারি রেজাল্ট, নতুন মোবাইল লঞ্চ, টেক নিউজ এবং আরো অন্যান্য নিউজ প্রদান করে থাকি।

Source:

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।