150W ফাস্ট চার্জিং সহ OnePlus 10T এবার 3C certification এর ছাড়পত্র পেলো চায়নাতে

Oneplus তাদের 10 সিরিজের একটি স্মার্টফোন OnePlus 10T লঞ্চ করার জন্য প্লান করছে। লঞ্চ হবার আগে আগেই এই ফোনের অনেক key features এবং অন্যান্য specifications অনলাইন লিক হয়ে এসেছে। এই হ্যান্ডসেট চায়নার মার্কেটে দ্রুত mid range ক্যাটাগরির মধ্যে কোম্পানি লঞ্চ করবে বলে প্লান করছে। এই হ্যান্ডসেটটি কিছু দিন আগেই AnTuTu benchmark সাইটে PGP110 মডেল নম্বরের সাথে দেখা গিয়েছে।

OnePlus 10T Price: এই স্মার্টফোনের প্রাইস 50 হাজার থেকে 55 হাজারের মধ্যে হবে বলে জানা গিয়েছে। Gizmochaina একটি নতুন রিপোর্ট অনুযায়ী এই মডেল নম্বরের নামে হুবহু নতুন একটি হ্যান্ডসেট 3C certification এ দেখা গিয়েছে। এর থেকে বোঝা যাচ্ছে কোম্পানি খুব দ্রুত চায়নাতে তাদের এই নতুন স্মার্টফোনটি লঞ্চ করার প্লান করছে। 3C certification এ নাম আসার সাথে সাথে এই ফোনের কিছু কিছু ফিচার আমাদের সামনে চলে এসেছে। এই ফোনটি VCK8HACH মডেল নম্বরের সাথে 160W charger বক্সে দেওয়া হবে। 150W ফাষ্ট চার্জিং সাপোর্ট দেখা গিয়েছে যা এই বছরের প্রথমে দেখা গিয়েছিল।

Expected specifications:

আগের লিক ও rumor থেকে OnePlus 10T ফোনের অনেক কিছুই বেরিয়ে এসেছে। রিপোর্ট অনুযায়ী এই ফোনে 6.7 ইঞ্চির FHD+ AMOLED DISPLAY সাথে 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট থাকবে। এই ডিভাইসে 50+8+2 MP তিনটি ক্যামেরা সেন্সর সহ আসতে পারে। 50MP এর একটি প্রাইমারি সেন্সর, 8MP এর একটি Ultra-wide সেন্সর এবং সাথে 2MP এর একটি ম্যাক্রো ক্যামেরা দেওয়া থাকবে। এছাড়াও সেলফি ক্যামেরা হিসাবে 16MP ফ্রন্ট ক্যামেরা সেন্সর থাকবে।

এই স্মার্টফোনে সম্ভবত কোয়ালকমের তরফ থেকে আসা নতুন Qualcomm Snapdragon 8 Plus Gen 1 চিপসেট থাকতে পারে। আর 16GB LPDDR5 RAM সাপোর্ট এবং 512GB স্টোরেজ সাপোর্ট এর সাথে আসতে পারে। এই স্মার্টফোনে 4800 mAh এর ব্যাটারির সাথে 150W ফাস্ট চার্জিং সাপোর্টও থাকবে বলে জানা যাচ্ছে। এবং বক্সে 160W এর একটি চার্জার দেওয়া থাকবে। রিপোর্ট থেকে আরো জানা যাচ্ছে এই ফোনে লেটেস্ট Android 12 system সাপোর্ট থাকবে।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।