Snapdragon 8 Plus Gen 1 OnePlus 10T ফোনের রেন্ডার ও specifications লঞ্চ হবার আগেই ফাঁস

OnePlus 10T Rendering: এই বছর Oneplus এর প্লান অন্যান্য বছরের থেকে একেবারে ভিন্ন ধরনের। প্রথম প্রথম OnePlus তাদের premium products এর দিকে বেশি জোর দিতো যেমন OnePlus 7/7+/7T এবং OnePlus 8/8Pro/8T ইত্যাদি। গত বছর Oneplus এর কোনো 9T ভার্সন আসেনি শুধু এসেছিল OnePlus 9 এবং 9 Pro ভার্সন। এই বছর Oneplus ডিরেক্ট তাদের OnePlus 10 Pro বার করেছে কোনো স্ট্যান্ডার্ড ভার্সন ছাড়াই। স্ট্যান্ডার্ড ভার্সন রিলিজ করার পর পরই OnePlus তাদের OnePlus 10T ভার্সন লঞ্চ করার প্লান করছে, যেটার নাম OnePlus 10 হতে পারে বলে মনে হচ্ছে।

এই ডিভাইস এ থাকবে Snapdragon 8 Plus Gen 1 OnePlus 10 Pro ফোনের ভিতর থাকা Qualcomm Snapdragon 8 Gen 1 এর বদলে।

Read More:  Snapdragon 8 Plus Gen 1 An Tutu Score and Video 1.18 Million | জেনে নিন এর সম্পর্কে বিস্তারিত…

OnePlus 10T Codename:

OnePlus 10T রেন্ডার থেকে জন্য যাচ্ছে OnePlus এর তরপ থেকে আসা এই ফোনটি OnePlus 10 Pro এর থেকে উন্নত মানের হবে বলে জানা যাচ্ছে, এবং এই ফোনটি OnePlus এর থেকে আসা এই বছরের শেষ ফোন হতে চলেছে। OnePlus এর এই ফ্লাগশিপ ফোনটির codename Ovaltine বলে জানা গিয়েছে। রেন্ডার থেকে এটাও জন্য গিয়েছে যে OnePlus 10T ফোনটির ক্যামেরা layout Oppo K10 pro এবং Oppo Find X Pro এর থেকে ইন্সপায়ার হয়েছে। ক্যামেরা বাম্পটি ফোনের স্ক্রীন বরাবর থাকবে বলে মনে হচ্ছে। এই ফোনটি Hasselblad এর নামে এবং sandstone ব্ল্যাক কালার এর সাথে রিলিজ হবে।

Alert Slider Design? OnePlus 10 Pro ফোনের সাথে তুলনা করা হলে দেখা যাবে 10 Pro ফোনের ফ্রন্ট ক্যামেরা সাইডে ছিল কিন্তু OnePlus 10T ফোনের ক্যামেরাটি মাঝখানে থাকবে সেন্টার punch-hole আকারে। আর ভলিউম বাটনটিতে থাকবে left সাইডে এবং পাওয়ার বাটনটি থাকবে right সাইডে। এটি দেখে মনে হচ্ছে OnePlus এর ফোনটি alert slider ডিজাইন এর সাথে আসবে কিন্তু জতসম্ভব ফাইনাল স্টেজে গিয়ে এটি change হতে পারে।

Read More:  Realme GT Neo 3T ফোনের ভারতে কত দাম হবে ও এই ফোনে কি কি Specifications থাকবে? জেনে নিন..

OnePlus 10T Specifications:

OnePlus 10T

এই ফোনের specifications এর দিকে তাকালে আমরা দেখতে পাব OnePlus 10/10T ফোনের ডিসপ্লে থাকবে 6.67inch FHD+ 120Hz AMOLED ডিসপ্লে, Qualcomm Snapdragon 8 Plus Gen 1 চিপসেট, 4800mAh ব্যাটারি সাথে থাকবে 150W ফাস্ট চার্জিং এর সাপোর্ট, যেটি কিনা OnePlus 10 Pro ফোনের থেকেও অনেক বেশি পাওয়ারফুল। এবার আমরা ক্যামেরার কোথায় আসি, এই ডিভাইস এ থাকবে 50MP এর একটি OIS সম্পূর্ণ মেন ক্যামেরা + 16MP wide-angle ক্যামেরা + 2MP এর একটি ম্যাক্রো ক্যামেরার সাপোর্ট, আর সামনে থাকবে 32MP এর একটি দুর্দান্ত সেলফি ক্যামেরা।

SOURCE:

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।