iPhone 14 Pro Max এর নকল Phone X14 Pro Max লঞ্চ হল চায়নাতে

আজ 26 জুলাই 2022 চীনে সস্তায় iPhone 14 Pro Max এর মত হুবহু নকল Phone X14 Pro Max ফোন লঞ্চ হলো। এই ফোনের রেন্ডার, দাম এবং সমস্ত ফিচার নিয়ে আলোচনা করবো। চলুন জেনে নিই এই ফোনের দাম, ডিসপ্লে, প্রসেসর, ক্যামেরা সিস্টেম, ডিজাইন, ব্যাটারি, স্টোরেজ আরো অনেক কিছু সম্পর্কে।

LeBest তরফ থেকে Phone X14 Pro Max ফোনে 6.53 ইঞ্চির একটি 2k IPS LCD ডিসপ্লে দেওয়া আছে সাথে 60Hz রিফ্রেশ রেট এবং স্ক্রীন resolution 2340*1080 সাপোর্ট। এছাড়াও পিছনে তিনটি ক্যামেরা সেন্সর ব্যাবহার করা হয়েছে। প্রথমটি 16Mp এর একটি প্রাইমারি ক্যামেরা সেন্সর, এবং বাকি সেন্সর গুলি সম্পর্কে তেমন কিছু জানা যায়নি। এবং সামনে 8MP এর একটি সেলফি ক্যামেরা আছে। এই ফোনের ক্যামেরা তে লাইট সেন্সর আছে।

Phone X14 Pro Max সাথে থাকবে 8GB RAM এবং 256GB স্টোরেজ সাপোর্ট। 40w ফাস্ট চার্জিং সহ 5000mAh এর একটি ব্যাটারি থাকবে। আর প্রসেসর হিসাবে UNISOC T610 একটি octa core প্রসেসর দেওয়া আছে। আরও অন্যান্য কিছু ফিচার যেমন এই ফোনটি  সাদা, sky blue, black, গ্রাফাইট কালারের সাথে লঞ্চ হয়েছে।

সাথে 3.5mm হেডফোন জ্যাক, আর সবথেকে মজার ব্যাপার হল এই Phone X14 Pro Max স্মার্টফোনে পিছনে একটি সেকেন্ডারি ডিসপ্লে দেওয়া হয়েছে। যেটি দিয়ে ইউজার ফোন কল, মিউজিক, টাইম দেখা, ম্যাসেজ, পিছনের ক্যামেরা দিয়ে সেলফি এবং আরো অনেক কিছু করতে পারবে।

এই Phone X14 Pro Max ফোনে আরো কিছু ফিচার দেওয়া আছে যেমন সাইডে fingerprint sensor, Huawei HMS সাপোর্ট। প্রাইস নিয়ে কথা বলি, এই ফোনটির দাম ভারতীয় টাকায় প্রায় ₹11,799 টাকা। অত্যন্ত কম দামে iPhone 14 Pro Max সত্যি অসাধারণ।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।