Pixel Buds Pro খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে । জেনে নিন Release date ও Specifications

MAY মাসে Google IO 2022 ইভেন্টে Google Pixel Buds Pro কে announced করেছিল গুগল। Buds pro হচ্ছে Google Pixel Buds এর successor কিংবা আপগ্রেড ভার্সন , যা 2020 সালে লঞ্চ হয়েছিল। পিক্সেল Buds Pro এর সাথেও কোম্পানি পিক্সেল 6a, পিক্সেল 7 সিরিজের ফ্লাগশিপ ফোন, পিক্সেল স্মার্টওয়াচ এবং Google Pixel Tablet কেও ঘোষণা করেছিল। এই সমস্ত প্রোডাক্টগুলো মধ্যে Pixel 6a এবং পিক্সেল Buds Pro July মাসে purchase করার অনুমতি পেয়েছে। যেখানে পিক্সেল 6a এই বছরের শেষের দিকে ভারতে লঞ্চ হবে, সেইমত পিক্সেল Buds Pro ঠিক কবে ভারতে আসবে তা এখনও জানা যায়নি।

এখন Instagram madebygoogle Official account থেকে এই TWS এর pre order ডেট আমাদের সামনে এসেছে।

ভারতে খুব তাড়াতাড়ি লঞ্চ হবে: নতুন একটি madebygoogle অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পিক্সেল Buds Pro এর পরে অর্ডার ডেট আমরা জানতে পেরেছি ।

ঠিক একই সাথে কমেন্ট বক্সে একজন ইউজার ভারতে এই TWS লঞ্চ নিয়ে প্রশ্ন করাই অফিসিয়াল হ্যান্ডেল জানায়, “Hi Raj deep, thanks for reaching out. Pixel Buds Pro will be available on July 28, 2022 across 13 countries including India and pre-order opens on July 21 on the Google Store. Be sure to follow us for more news and updates!”

mademy google

এই উত্তর থেকে জানা যাচ্ছে খুব শীগ্রই Google Pixel Buds Pro যে কোনো সময়ে ইন্ডিয়াতে অর্থাৎ Flipkart Official site কিংবা অ্যাপ available হয়ে যাবে, গুগলের অন্যান্য প্রোডাক্টের মত।

Specifications and Feature: Pixel Buds Pro অসাধারণ noise cancellation এবং দুর্দান্ত অডিও experience নিয়ে আসবে। এই TWS এর ভিতরে থাকবে গুগলের নিজস্ব ডেভেলপ করা 6 core বিশিষ্ট কাস্টম audio chip এবং এটির দায়িত্বে রয়েছে Google’s in house audio ইঞ্জিনিয়ারিং টিম। এটি সাইলেন্ট সিল এর সাথে আসবে যেটি ইউজারকে noise cancellation করার অনুমতি দেবে। এই সেন্সরটি কানের প্রেসার ঠিক রেখে ইউজারকে comfortable করে দেবে।

একবার চার্জ দিলে 11 ঘণ্টা চলবে ANC ছাড়াই এবং 7 ঘণ্টা ANC এর সাথে। কেস এর সাথে এটি একবার চার্জে পুরো 31 ঘণ্টা চলবে। এছাড়াও এই পিক্সেল BUDS PRO তে থাকবে Google Assistant সাপোর্ট এবং real time 40 টি ভাষা ট্রান্সলেট। এছাড়াও অতিরিক্ত ফিচার গুলির মধ্যে আছে transparency mode, becoming mics, wireless charging, multipoint connectivity, volume EQ এবং touch control সাপোর্ট।

আমাদের এই পোস্টটি পড়ার জন্য আপনাদের অনেক অনেক ধন্যবাদ। প্রতিদিন নতুন নতুন Tech News, মোবাইল ফোনের সমস্যা এবং Mobile Review দেখার জন্য আমাদের এই ওয়েবসাইটের সাথে জুড়ে থাকুন।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।