Redmi K50i ভারতে লঞ্চ হতে চলেছে 20 July : কি কি থাকছে দেখে নিন

Redmi তাদের নতুন ফোন Redmi K50i আগামী 20 জুলাই ভারতে লঞ্চ করবে বলে ঠিক করেছে। আমরা এই ফোন সম্পর্কে আরো নতুন নতুন কিছু specifications বা ফিচার সমন্ধে জানতে পেরেছি। কোম্পানি তাদের k সিরিজের একটি ফোন Redmi K50i 5G ভারতে 20 জুলাই রিলিজ করবে। তাই তারা K50i স্মার্টফোনের একটি প্রমোশনাল ফটো সোশ্যাল মিডিয়াতে অফিসিয়ালি share করেছে। এই নতুন ফটোতে blue কালার সম্পূর্ণ পিছনের দিকে তিনটি ক্যামেরা বিশিষ্ট স্মার্টফোনটি আমরা দেখতে পাচ্ছি এই ফোন সমন্ধে অন্যান্য ইনফরমেশন আমরা জানতে পেরেছি তবে সেগুলি এখনও অফিসিয়াল ভাবে জানায়নি।

Read More: Asus ROG Phone 6

কিন্তু এই দুর্দান্ত স্মার্টফোনর লঞ্চ ডেট যত এগিয়ে তত এই ফোনের নতুন নতুন ফিচার আমরা জানতে পারছি। Redmi K50i ডিভাইসটি হচ্ছে k সিরিজের প্রথম ফোন Redmi K20 ও K20 pro ফোনের পর। Redmi k সিরিজ চায়নাতে গত কয়েক বছর ধরে লঞ্চ হয়ে চলেছে তবে সেগুলি ভারতে Poco ফোন নামে রিব্রান্ড হিসাবে ভারতে লঞ্চ হয়েছে। উদহারন হিসাবে বললে বলতে হয় Redmi k40 ফোনটি ভারতে Poco F3 GT নামে লঞ্চ হয়েছিল।

এবং Redmi K30 ফোনটি Poco X2 নামে rebrand হয়ে ভারতে এসেছিল। বিভিন্ন লিক থেকে জন্য যাচ্ছে Redmi K50i ফোনটি চায়নায় আগের বছর লঞ্চ হওয়া Redmi Note 11T pro+ ফোনের rebrand হয়ে আসছে। আর যদি এরকম হয় তাহলে আমরা এই ফোনে আগের Note 11T Pro+ ফোনের specifications দেখতে পাবো।

Read More: Xiaomi 12s Ultra ফ্লাগশিপ ক্যামেরা কিলার ফোন সম্পর্কে জেনে নিন

চলুন একনজরে দেখে নিন এই ফোনে কি কি ফিচার থাকতে পারে – Redmi K50i 5G ফোনে ডিসপ্লে 6.6-inch FHD+ 144Hz IPS LCD screen থাকবে। প্রসেসর হিসাবে Dimensity 8100 chipset ব্যাবহার করা হয়েছে। এই স্মার্টফোনে triple rear camera set-up ব্যাবহার হয়েছে। একটি 64MP main sensor, দ্বিতীয় ক্যামেরা সেন্সরটি 8MP ultrawide এবং তৃতীয় সেন্সরটি 2MP macro সেন্সর। এছাড়াও K50i স্মার্টফোনে 4400mAh battery সাথে 120W fast charging সাপোর্ট দেওয়া হয়েছে। এই ফিচারগুলো যে এই ফোনে থাকবে টা এখনও অফিসিয়াল ভাবে জানতে পারি নি, তবে যদি এই ফোনটি রেব্রান্ড হয় তাহলেও এর কিছু specifications change হতে পারে। আগামী কয়েক সপ্তাহের মধ্যে সবকিছু জানা যাবে। আমাদের সাথে লেগে থাকুন।

SOURCE:

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।