Redmi K50i ফোনটিতে কি কি থাকবে ও কত দাম হবে জেনে নিন

Redmi K50iRedmi তাদের K সিরিজের অনেক দিন আগে 2019 সালে একটি ফোন লঞ্চ করেছিল। তারপর থেকে Redmi কোম্পানি তাদের K সিরিজের দিকে আর তেমনটা ঘুরেও দেখেনি, তাই তারা এই সিরিজের কোনো ফোন 2 বছর থেকে ভারতে লঞ্চ করেনি। কিন্তু এবার তারা এই K50i নতুন স্মার্টফোন নিয়ে ভারতে আসতে চলেছে।

 

ezgif 3 1870c3f500
Redmi K50i

 

খবর থেকে জানা যাচ্ছে এই স্মার্টফোনটি আগামী 20 জুলাই ভারতে লঞ্চ করতে চলেছে। তবে এই স্মার্টফোন সমন্ধে তেমন কিছু অফিসিয়াল ভাবে জানা যায়নি। তবে কিছু কিছু ফিচার কোম্পানি k50i স্মার্টফোনের টিজার এর মাধ্যমে জানা গিয়েছে।

জানিয়ে রাখি যারা Redmi K50i ফোনটি কিনতে চান কিংবা এই স্মার্টফোনের সমন্ধে জানতে চান তারা আগামী 20 জুলাই বুধবার Redmi অফিসিয়াল ইউটিউব চ্যানেলে লঞ্চ ইভেন্ট দেখতে পারবেন। ইউটিউব চ্যানেল ছাড়া কোম্পানির অন্যান্য সোসিয়াল মিডিয়া চ্যানেলে লাইভ স্ট্রিমং উপভোগ করতে পারবেন। আর এই লাইভ স্ট্রিমে এই Redmi K50i ফোনের অন্যান্য ফিচার ও দাম সমন্ধে জানা যাবে।

তবে আজকে জানিয়ে রাখি কেনো এই ফোন ভারতের বাজার দখল করতে আসছে। তাই এই ফোনের ভিতরে কি কি থাকবে সেটাও জানা খুবই জরুরি। সেই জন্য জেনে নিন এই দুর্দান্ত স্মার্টফোনে কি কি Specifications থাকতে পারে।

Redmi আগাম থাকতেই তাদের ভিউয়ার দের জন্য এক টিজারের মাধ্যমে কিছু অফিসিয়াল details সমন্ধে পরিচয় করিয়েছে। এখন আমরা এই Official feature ও অন্যান্য ফিচার গুলিও জানবো।

 

ফিচার বা স্পেসিফিকেশন:

সর্বপ্রথম এই Redmi K50i স্মার্টফোনে থাকবে মিডিয়াটেকের তরফ থেকে MediaTek Dimensity 8100 উন্নত ও শক্তিশালী প্রসেসর। আর এই পাওয়ারফুল Dimensity 8100 প্রসেসর এর সাথে লিকুইড কুলিং 2.0 টেকনোলজিতে এই ফোনকে গেম ও অন্যান্য heavy কাজ খুব সহজে ফোন বেশি গরম না হয়েই করা যাবে।

এই ফোনের স্ক্রীন সাইজ সমন্ধে তেমন কিছু জানা যায়নি তবে এই স্মার্টফোনের বিভিন্ন সোসিয়াল মিডিয়া পেজ থেকে লিক হওয়া ফটো থেকে জানা গিয়েছে যে এই ফোনে সমানে punch hole cutout থাকবে আর পাশের ও উপর নিচের বাজ্যেল খুব কম থাকবে বলে জানা গিয়েছে।

আরও জানা গিয়েছে Redmi K50i স্মার্টফোনে পিছনে তিনটি ক্যামেরা সেন্সর এর সেটআপ দেখা গিয়েছে আর সামনে সিঙ্গেল সেলফি ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ক্যামেরা সেটআপ সমন্ধে তেমন কোনো অফিসিয়াল ইনফরমেশন পাওয়া যায়নি। আর এই লিক সোনার পর থেকে লঞ্চ ইভেন্টে জন্য অনেকে ওয়েট করতে পারছে না।

আরও একবার জানিয়ে রাখি এই লঞ্চ ইভেন্টটি 20 জুলাই বুধবার কোম্পানির ইউটিউব চ্যানেলে হবে, এছাড়াও ফেসবুক ও অন্যান্য সোসিয়াল সাইটে লাইভ স্ট্রিম উপভোগ করার সুযোগ থাকবে।

 

দাম কত হতে পারে :

যাইহোক এই স্মার্টফোনের দাম হতে পারে ২৪,০০০ থেকে ২৮০০০ এর মধ্যে। আর অন্য আরেকটি ভ্যারিয়েন্ট 8GB + 256 GB স্টোরেজের প্রাইস হতে পারে 29,000 থেকে 32 হাজারের মধ্যে।

যাইহোক এই ফোনের সমস্ত ফিচার, specifications ও অন্যান্য তথ্য আগামী 20 জুলাই কোম্পানির ইউটিউব চ্যানেল ও অন্যান্য প্লাটফর্মে জানা যাবে। আর এই Redmi K50i ফোনটি লঞ্চ হওয়ার দুই দিন পর অর্থাৎ 22 জুলাই থেকে Amazon.in ও অন্যান্য স্টোরে available হয়ে যাবে।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।