Redmi Note 11T ও Buds 4 Pro সিরিজের অনেক তথ্য বেরিয়ে এল …

Redmi Note 11T সিরিজের পাশাপাশি Redmi Buds 4 Pro ঠিক একই সময়ে May 24 তারিখে রিলিজ হবে। নিচে নতুন ফিচার সমন্ধে আলোচনা করা হল –

  • নতুন টেকনোলজি: সুপার noise cancellation, ultra low latency, আরও বেশি institutions certified
  • এক নতুন ধরনের অভিজ্ঞতা hardware to software tuning, এক বিশাল উন্নত HiFi sound quality
  • নতুন টেকনোলজি যা high-end flagship মার্কেটে পা রাখতে চলেছে এই সব নতুন আপগ্রেড নিয়ে।

Redmi এর আগেও ঘোষণা করেছিল যে তারা একটি নতুন Redmi Buds headphone লঞ্চ করবে, যেটাতে ব্লুটুথ 5.3, LC 3 codec থাকবে, এমনকি Redmi Note 11T সিরিজে ব্লুটুথ 5.3 এর সাপোর্ট থাকবে।

আজকে অফিসিয়াল announced করলো যে এই ডিভাইসে ব্লুটুথ 5.3 এর সাপোর্ট থাকবে যার latency থাকবে কম, যা game scene এর ক্ষেত্রে খুব ভালো হবে,

পাওয়ার consumption অনেকটা কম হবে, অনেক বেশি anti-interference ability ও more stable কানেকশন থাকবে।

Redmi Note 11T Series

Redmi Note 11T Pro

Display

এই ফোনের ডিসপ্লে থাকবে একটি 6.6inch IPS LCD প্যানেল FHD+ resolution সহ 144Hz রিফ্রেস রেট।

Processor: এই স্মার্টফোনের সিরিজে থাকবে Dimensity 8100 প্রসেসর যা midrange ফোনের জন্য এক অন্যতম সেরা প্রসেসর। এছাড়াও থাকবে 12GB DDR 5 RAM ও 128GB স্টোরেজ।

CAMERA ও Battery: Redmi Note 11T Pro ফোনে 5080mAh এর একটি 67watt ফাস্ট চার্জিং সহ ব্যাটারি। ক্যামেরা থাকবে 64MP এর একটি মেন ক্যামেরা।

Redmi Note 11T

Audio: এই এডিশনের Note 11T ফোনে LC 3 audio codec এর সাপোর্টও থাকবে, খুব তাড়াতাড়ি Redmi Buds Bluetooth 5.3 এর সঙ্গে লঞ্চ হবে। Redmi Note 11T সিরিজে 3.5mm jack থাকবে বলে জানা যাচ্ছে।

Camera

এছাড়াও Redmi Note 11T Pro+ ক্যামেরাতে থাকছে 64MP ultra-clear GW1 lens সাথে 1/1.72 inch sensor, 1.6 um fused pixels এবং 9280*6944 রেজোলিউশন থাকবে।

অন্যান্য

আরো থাকছে ডুয়াল speaker, Dolby atoms, Dolby vision, side mounted fingerprint sensor, MIUI 13, ও আসছে নতুন Android 12 system এর সাথে।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।