দুটো Amoled ডিসপ্লে ও Snapdragon 8+ Gen 1 এর সাথে লঞ্চ হল Samsung Galaxy Z Flip 4

কিছুক্ষণ আগেই স্যামসাং নতুন স্যামসাং Unpacked ইভেন্টে তাদের অনেকগুলি ডিভাইস লঞ্চ করেছে । ওই সমস্ত ডিভাইস গুলি সম্পর্কে আমরা আলোচনা করেছি। আপনারা চাইলে আমাদের ওয়েবসাইটের হোমপেজে গিয়ে সবগুলি পোস্ট পড়তে পারেন। Samsung তাদের 187 গ্রাম ওজনের ফ্লিপ ফোনের তালিকায় নতুন এক স্মার্টফোন যোগ করলো। অসাধারন ডিসপ্লে ও স্টাইলিশ ডিজাইনের চমক আমরা এই ফ্লিপ ফোনে দেখতে পাই।

এই ফোনের দাম $999 ডলার থেকে শুরু যা ভারতীয় টাকায় প্রায় ₹79,000 টাকা। স্যামসাং গ্যালাক্সি Z ফ্লিপ 4 ফোনে দুটি অসাধারণ অ্যামোলেড ডিসপ্লে আছে। সাথে সুন্দর ডিজাইন, খুব ভালো ব্যাটারি এবং সবথেকে পাওয়ারফুল চিপসেট ও এই ফ্লিপ ফোনে দেওয়া হয়েছে। তবে এবার আমরা একে একে সবকটি ফিচার ও দাম সমন্ধে আলোচনা করবো।

স্যামসাং গ্যালাক্সি ফ্লিপ 4 ফোনে 6.9 মিলিমিটার থিকনেস ও 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট এর সাথে 6.7 ইঞ্চির একটি FHD+ অ্যামোলেড ডিসপ্লে ব্যাবহার হয়েছে। এছাড়াও আরো একটি 1.9 ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে প্যানেল দেওয়া মাধ্যমে মোটামুটি দুটি ডিসপ্লে এই ফোনে ব্যাবহার হয়েছে। আর সবথেকে মজার ভালো ব্যাপার হল এই ফোনে দুটিই অ্যামোলেড ডিসপ্লে।

Read More: Galaxy Buds 2 Pro । Earbuds হারিয়ে গেলেও খুঁজে পাওয়া যাবে খুব সহজে

এছাড়াও 12MP+12MP এর OIS এর সাপোর্ট সাথে ডুয়াল রিয়ার ক্যামেরা ব্যাবহার করা হয়েছে। এছাড়াও সমানে দুর্দান্ত সেলফি তোলার জন্য 10MP এর একটি ফ্রন্ট ক্যামেরা দেওয়া আছে। সাথে থাকছে পৃথিবীর সবথেকে পাওয়ারফুল 4nm এর অ্যান্ড্রয়েড চিপসেট কোয়ালকম সনাপড্রাগণ 8 প্লাস Gen 1 প্রসেসর

আর 25W ফাস্ট চার্জিং এর সাথে 3700 mAh ব্যাটারি এই ফোনের জীবনকে অনেক বাড়িয়ে তোলে। আর নতুন অ্যান্ড্রয়েড 12L অপারেটিং সিস্টেম এবং One UI 4.1.1 ফ্লিপ ফোনের সফটওয়ার এক্সপিরিয়েন্স কে অন্যমাত্রা নিয়ে যায়। এই ডিভাইসে 8GB Ram ও 128/256/512GB স্টোরেজের সাপোর্টও থাকবে।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।