Vivo x90 Pro Plus camera

নতুন ক্যামেরা কিং Vivo x90 Pro Plus Phone নিয়ে আসছে ক্যামেরায় অসামান্য পরিবর্তন

নতুন ক্যামেরা কিং Vivo x90 Pro Plus Phone নিয়ে আসছে অসাধারণ পরিবর্তন ক্যামেরায়। আমরা এই বছর নতুন নতুন অনেক ক্যামেরা ফোন পেয়েছি। যেগুলির মধ্যে আছে Google Pixel 7 সিরিজের ফোন এ ছাড়া iPhone 14 সিরিজের ফোন এবং আগের বছরের Samsung Galaxy s22 Ultra ক্যামেরার দিক দিয়ে এগিয়ে আছে। তবে নতুন এক লিকের মাধ্যমে জানা যায় ভিভো তাদের নতুন ক্যামেরা বিস্ট vivo x90 pro প্লাস ফোনটি নিয়ে আসছে। এই ফোনে থাকবে চারটে অসাধারণ ক্যামেরা সেন্সর। এছাড়াও ভিভো নিজেই তাদের ইমেজ প্রসেসিং এর জন্য vivo v2 chip তৈরি করেছে, যা ফটো তুলবে অন্য পর্যায়ের। চলুন জেনে নেয়া যাক ভিভো x90 pro প্লাস ফোনের ক্যামেরা কেমন।

Vivo x90 Pro Plus camera
Image: Twitter
Vivo x90 Pro Plus camera
Image: Twitter

Main Camera50MP SONY
IMX989
Ultra Wide 48MP SONY
IMX598
Portrait 50MP SONY
IMX758
Zoom64MP PERISCOPE
CAMERA
Vivo x90 Pro Plus camera sensor

Vivo x90 Pro Plus ফোনে প্রথমেই থাকবে 50 মেগাপিক্সেলের একটি সনি আইএমএক্স৯৮৯ ক্যামেরা সেন্সর, ৪৮ মেগাপিক্সেল সনি আই এম এক্স ৫৯৮ আলট্রা ওয়াইট ক্যামেরা সেন্সর, এছাড়াও থাকবে সনি আই এম এক্স ৭৫৮ মেগাপিক্সেলের Portait ক্যামেরা সেন্সর, সর্বশেষে থাকবে 64 মেগাপিক্সেলের পেরিস্কোপ ক্যামেরা সেন্সর যা ৩.৫এক্স পর্যন্ত জুম করতে পারে।

এছাড়াও এই ফোনে থাকবে নতুন V2 chip সাথে থাকবে মিডিয়াটেক ডায়মন্ড সিটি 9200 প্রসেসর যা ক্যামেরাকে অন্য পর্যায়ে নিয়ে যাবে। আমরা আগেই দেখেছি vivo x80 pro plus এর ক্যামেরা কেমন ছিল। অসাধারণ low light ক্যাবেলিটির সাথে এসেছিল Vivo x80 সিরিজের ক্যামেরা ফোন গুলি। এই ফোনগুলোতে ছিল ভিভোর প্রথম জেনারেশনের V1 চিপ। এবার খেলাটা অন্যরকম কারণ ভিভোর এই নতুন ফোনে থাকবে ভিভো V2 চিপ।