Xiaomi 12 Ultra ছবিতে তিনটে Main Camera ও Leica Logo দেখা গিয়েছে

এইমাত্র কয়েকদিন আগে XIAOMI 12 Ultra ফোনের রিয়াল প্রোটোটাইপ এক্সপোজড হয়েছে বিভিন্ন social মিডিয়ার মাধ্যমে, যা আগের রেন্ডারিং এ ফাঁস হওয়া ফটোর মতোই মনে হচ্ছে।

উপরের এই ছবিতে 12 Ultra ফোনের ক্যামেরার একটি square ও চারিদিকে circular কভারেজ দেখা যাচ্ছে, সাথে থাকছে 120x zoom, অন্যান্য আরও ক্যামেরা সেন্সর, LIDAR, ডুয়াল কালার টেম্পারেচার ফ্ল্যাশ এবং সবচেয়ে জনপ্রিয় ব্যাক সাইডে LEICA LOGO থাকবে।

Read More:

Redmi K50 Gaming Edition ফোনে কেমন ক্যামেরা থাকবে জেনে নিন

আরো খবর আসছে এটি একটি শুধুমাত্র Engineering machine, এর mass production এর ক্ষেত্রে change হতে পারে। কিন্তু রেন্ডারিং থেকে জানা যাচ্ছে Xiaomi 12 Ultra rear ক্যামেরা মডিউল খুব সুন্দর নজরকাড়া হবে।

Xiaomi 12 Ultra

Xiaomi 12 Ultra Display

আগেই রিভিল করা হয়েছিল যে Xiaomi 12 Ultra ফোনে 6.73inch AMOLED 3200*1440 রেজোলিউশন স্ক্রীন ব্যাবহার করা হবে, LTPO 2.0 অ্যাডজাস্টমেন্ট সাপোর্ট থাকবে ও maximum 120Hz refresh rate থাকবে।

Xiaomi 12 Ultra Processor

12 Ultra ফোনে থাকবে সবচেয়ে powerful Qualcomm Snapdragon 8 Gen 1 Plus processor, যা TSMC’s 4nm প্রসেস technology এর উপর তৈরি এবং

আরো বলা হয়েছে যে এটি Snapdragon 8 Gen 1 এর থেকে অনেকটা শক্তিশালী হবে ও heat generation অনেক কম হবে।

Camera System

Xiaomi 12 Ultra

ক্যামেরা সিস্টেম হল এই ফোনের মেন ফোকাস পয়েন্ট। বিভিন্ন সোর্চ থেকে জন্য যাচ্ছে  Xiaomi 12 Ultra ফোনে থাকবে 50MP main camera (IMX9**?) এবং 48-megapixel ultra-wide এবং 48-megapixel periscope telephoto lens, আর সামনে থাকছে 32MP megapixels selfie ক্যামেরা।

Read More:

Realme GT2 Master Edition সমন্ধে জেনে নিন? | Xiaomi 12 Pro Max Certification এর জন্য approved হয়ে গেছে

Xiaomi 12 Ultra Launched Date:

12 Ultra এই সিরিজে আশা করা হচ্ছে Xiaomi তাদের নিজস্ব ISP Surge C2 chip ব্যাবহার করবে। ISP processor image capabilities কে আরো দুর্দান্ত করে তুলবে, আরও সোনা যাচ্ছে এই ফোনটি JUNE AND JULY মাসে লঞ্চ হতে চলেছে।

Sources

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।