Xiaomi 12s Ultra পৃথিবীর সেরা Camera ফোন সম্পর্কে জেনে নিন বিস্তারিত

Xiaomi 12 সিরিজের ফোনগুলো প্রিমিয়াম লেভেলের ফোন গুলির মধ্যে সেরা ফোন হিসাবে পরিচিত। Xiaomi এই ফোনে দুর্দান্ত ও ultra ফিচারে ভর্তি হয়ে আছে। আজকে আমরা Xiaomi 12s Ultra ফ্লাগশিপ ফোন সম্পর্কে আলোচনা করবো। চলুন জেনে নিন এই ফোনের সেরা ফিচারগুলো।

এই ফোনের ক্যামেরা হচ্ছে এই স্মার্টফোনের অন্যতম ফিচার। Xiaomi 12s Ultra ফোনের মধ্যে আছে পৃথিবীর সবথেকে বড় মোবাইল camera lens 50MP Sony IMX989 সেন্সর, 48MP Sony IMX586 ultra-wide ও ম্যাক্রো ক্যামেরা লেন্স এবং আরেকটি 48MP telephoto ও HyperOIS ক্যামেরা লেন্স। এই সমস্ত ফিচারগুলো এই ফোনের ক্যামেরাকে পৃথিবীর মধ্যে সেরা মোবাইল ক্যামেরার মধ্যে একটি ভালো জায়গা দখল করে রেখেছে।

এছাড়াও এই ফোনে দুর্দান্ত সেলফি তোলার জন্য রয়েছে 32MP RGBW ফ্রন্ট ক্যামেরা। যেটা দিয়ে অসাধারণ সেলফি খুব details এর সাথে তোলা যায়। এই ফোনে ডিসপ্লে হিসাবে থাকবে 6.7-inch AMOLED QHD+ 120Hz ডিসপ্লে। সাথে 20-megapixel front camera থাকবে। এছাড়াও এই ফোনে অন্যান্য ফিচার গুলির মধ্যে রয়েছে Qualcomm এর তরফ থেকে নতুন আসা Qualcomm Snapdragon 8 Plus Gen 1 চিপসেট।

এছাড়াও LPDDR5 RAM এর সাপোর্ট এবং লেটেস্ট UFS 3.1 স্টোরেজ সাপোর্ট এই ফোনকে সুপার করার জন্য। এই ফোনে 4800mAh এর 67W ফাস্ট চার্জিং সহ একটি ব্যাটারি ব্যাবহার করা হয়েছে । যেটি মাত্র 15 থেকে 20 মিনিটে ফোনকে full charge করে দিতে সক্ষম। এছাড়াও 50W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট আছে।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।