Xiaomi Notebook Pro 120G ভারতে 30 আগস্ট লঞ্চ হতে চলেছে অসাধারণ ডিজাইনের সাথে

Xiaomi তাদের এক নতুন ল্যাপটপ ভারতে লঞ্চ করার পরিকল্পনা করছে যার নাম Xiaomi NoteBook Pro 120G। কোম্পানি সোসিয়াল মিডিয়াতে খুলাখুলি ভাবে নতুন ল্যাপটপের লঞ্চ ডেট রিলিজ করেছে। তেমন কিছু বড়ো বড় ফিচার ঘোষণা না করলেও শুধুমাত্র ল্যাপটপের ডিজাইনটা রিলিজ করে দিয়েছে।

Xiaomi NoteBook Pro 120G ভারতে অফিসিয়াল ভাবে 30 আগস্ট লঞ্চ হতে চলেছে। কোম্পানি এর পিছনের কারন তেমন জানায়নি তবে লঞ্চ ডেট খুব সুন্দরভাবে আমাদের সামনে ঘোষণা করে দিয়েছে। ছবিটা দেখে মনে হচ্ছে Xiaomi NoteBook Pro 120G ল্যাপটপটি আগের বছর লঞ্চ হওয়া Mi Notebook pro এবং Mi Notebook Ultra এই দুটি ল্যাপটপের মিশ্রিত এক নতুন ধরনের ল্যাপটপ। যেখানে মেটাল বডি ডিজাইন ব্যাবহার হয়েছে অ্যাপল Macbook এর মত।

Xiaomi NoteBook Pro 120G ল্যাপটপে এক্সপেক্ট করা হচ্ছে যে, এই ল্যাপটপে 120Hz রিফ্রেশ রেট থাকবে এবং সাথে সাথে ইন্টেলের নতুন 12 জেনারেশন চিপসেট ব্যাবহার হবে বলে জানা যাচ্ছে। কিন্তু তেমন কিছু অফিসিয়াল ভাবে কিছু ঘোষণা করেনি তবে অনুমান করা হচ্ছে লঞ্চ হবার 11 দিন বাকি থাকায় কোম্পানি ধীরে ধীরে সমস্ত specs আমাদের সামনে তুলে ধরবে।

আমরা আগে দেখেছি যে Mi Notebook Pro এবং Mi Notebook Ultra 2021 সালের Redmibook Pro 14 এবং Redmibook Pro 15 এর রিব্রান্ড ছিল। ঠিক একই ভাবে এবছর Xiaomi NoteBook Pro 120G কোনো না কোনো Redmibook এর rebrand হতে পারে।

Akash

I am Akash. On my website we post various news related to technology every day. And this site is made for tech review, new launch, latest news lottery news etc.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।